Tuesday, November 13, 2012

বই ও সফটওয়্যারের জন্য আপনাকে আর কারো কাছে সাহায্য চাওয়া লাগবে না ...(কল্পনাও করতে পারবেন না কি পরিমাণ সফটওয়্যার ও বই রয়েছে)

সফটওয়্যার ও বইয়ের এত বড় কালেকশন আগে কেও দিসে বলে মনে হয় না । আমার সংগ্রহের যা কিছু ছিল তা এখানে দিয়ে দিলাম। আমি চাই সবাই পোস্ট একবার হলে ভিজিট করুন ।এখন না করলেও পরে অবশ্যয় গুগলিং করে করতে হবে। আমি চায় ইন্টারনেট ব্যবহারকারিদের স্বংসম্পূর্ন করতে ।
কারন ব্লগ,পেইজ ও গ্রুপ যেখানেই যাই না কেন ? সেখানেই দেখি মানুষ কোন না কোন সফটওয়্যার বা বইয়ের ডাউনলোড লিঙ্কের জন্য সাহায্য প্রার্থনা করছে......।তাই আমি তাদের জন্য তাদের প্রয়োজনীয় সব বই ও সফটওয়্যার এর চিরস্থায়ী ব্যবস্থা করেছি।আমি নিশ্চিত যে এই লেখা পড়ার পর তাকে আর কারো কাছে কোন সফটওয়্যার ও বইয়ের জন্য হাত পাততে হবে না ...............।

মিড়িয়াফায়রে আমার শেয়ার ফোল্ডার সমূহঃ

কম্পিউটার ও মোবাইলের দরকারী সব সফটওয়্যার , এই ফোল্ডারে প্রায় ৩০০+ ফুল ভার্সন সফটওয়্যার আছে । এবং প্রত্যেকটা সফটওয়্যারই রেয়ার ও খুব কাজের । আর সবচেয়ে গুরূত্বপূর্ন ব্যাপার হল এই ফোল্ডারে প্রতিনিয়ত সফটওয়্যার আপডেট হতে থাকবে।
http://www.mediafire.com/razibcox

মোবাইল ভার্সনের বাংলা সব ই-বুকের শেয়ার ফোল্ডার  (যার আমার মোবাইল ভার্সনের ই-বুকের মজা পাইছে , তারাই বলতে পারবে এর গুরুত্ব কতটুকু।) 

আইফোন ( iPhone Apps) যাবতীয় সব সফটওয়্যার ও গেইমের শেয়ার ফোল্ডার , এখানে ১০০০+ সফটওয়্যার রয়েছে।
এন্ড্রোয়েড(Android Apps) যাবতীয় সব সফটওয়্যার ও গেইমের শেয়ার ফোল্ডার , এখানে ৭০০+ সফটওয়্যার রয়েছে।
ঢাকা ইউনিভার্সিটির কম্পিউটার ইঞ্জিনিয়ার বা ট্রিপল ই (EEE) বিভিন্ন শিক্ষকের ক্লাস লেকচার শিট সমূহের শেয়ার ফোল্ডার।
 Banglapedia সব ফাইলের শেয়ার ফোল্ডার
হুমায়ুন আহমেদ স্যারের সব বইয়ের শেয়ার ফোল্ডার

বাংলা বইয়ের বিশাল সংগ্রহশালা ( বাংলাদেশের যত লেখক আছে তাদের প্রায় সব গল্প ও উপন্যাসের ডাউনলোড লিঙ্ক)
http://www.esnips.com/profile.php?uid=600503

No comments:

Post a Comment

Free Link ExchangeEasy Link ExchangeEasy Link ExchangeEasy Link Exchange